close
নতুন মোড ও আপডেটে পাবজি মোবাইল - ICT Barta
প্রযুক্তি বাজার

নতুন মোড ও আপডেটে পাবজি মোবাইল

নতুন এ আপডেটের মধ্যে একটি নিউ ইরাঙ্গেল ও লিভিকের জন্য নতুন সুযোগ সুবিধা রয়েছে পাবজি মোবাইলে।

এতে আরও রয়েছে নতুন আগ্নেয়াস্ত্র এম১০১৪, চিয়ার পার্ক আপডেট, ব্যবহারকারীর নতুন অভিজ্ঞতার মনোমুগ্ধকর গ্রাফিক্স, নিরাপত্তা বৃদ্ধিসহ একটি রহস্যময় বিস্ময়কর সেট। যা শিগগিরই প্রকাশ করা হবে।

ক্লাসিক গেমপ্লের পরিবর্তন, নতুন সংযোজন ও পুরো যুদ্ধক্ষেত্র জুড়ে ব্যবহারকারীদের নতুন অভিজ্ঞতা ও উন্নত ভিজুয়ালসহ নতুন পাবজি মোবাইল ১.০ আপডেট অ্যাপ স্টোর ও গুগল প্লেতে বিনামূল্যে পাওয়া যাচ্ছে।

এছাড়াও, ব্যবহারযোগ্য ডিভাইসে ব্যবহারকারীরা প্রতি সেকেন্ডে ৯০ এফপিএসে উপভোগ করতে পারবে পাবজি মোবাইল। নতুন আপডেট সম্পর্কে বিস্তারিত জানতে পড়ুন এ নিবন্ধটি।

নিউ অ্যারিনা গেমপ্লে

অল-নিউ টিম গান গেমটি শুরু হয় অস্ত্রশস্ত্রসহ রণক্ষেত্র আকারে, যেখানে চারজন প্লেয়ারের বিরুদ্ধে চারজন প্লেয়ার যুদ্ধ করে। এই মোডে আপনারা অ্যারেনা শুরু হওয়ার সাথে সাথে কিছু স্টার্টিং ওয়েপন পেয়ে যাবেন। প্লেয়াররা প্রতিপক্ষকে পরাজিত করার সাথে সাথে তাদের অস্ত্রগুলো ধীরে ধীরে আপগ্রেড হতে থাকবে।

শেষের ওয়েপন হবে পাবজি মোবাইলের বিখ্যাত প্যান এবং যে দল আগে প্যান জোগাড় করতে পারবে, সেই দল ম্যাচ জিতবে। টিম গান গেমটি খেলা যাবে প্রতি সপ্তাহান্তে শুক্রবার থেকে রবিবার পর্যন্ত । প্লেয়াররা নতুন লাইব্রেরি ম্যাপে টিম গান গেমটি উপভোগ করতে পারবে।

লিভিক ইম্প্রুভমেন্টস

নিউ ইরাঙ্গেল মানচিত্রের পাশাপাশি, পাবজি মোবাইল এর নতুন যুদ্ধক্ষেত্র লিভিকের আরও আপডেট করা হয়েছে। এম১০১৪ হলো একটি সম্পূর্ণ নতুন সেমি-অটো শটগান, যা শুধুমাত্র ক্লাসিক যুদ্ধ রয়েল ম্যাপ ও এ্যারেনাসহ অন্যান্য শটগানের সাথে লিভিকে ব্যবহার করা হয়। একই সময়ে ম্যানুয়ালি ৭ রাউন্ড রিলোড করা যাবে, যেটা ক্লোজ কোয়ার্টার যুদ্ধের জন্য অসাধারণ কাজ করে থাকে। এম১০১৪ শটগানে মাজেল ও অ্যামো বেল্ট যুক্ত থাকায় বর্তমানের অন্যান্য শটগানগুলোর মধ্যে সবচেয়ে বেশি কার্যকর। লিভিক ছাড়াও ভিজুয়াল ইফেক্টের নানা উন্নয়ন, ভারসাম্যে সামঞ্জস্য আনা হয়েছে এবং ত্রুটিগুলো সংশোধন করা হয়েছে।

চিয়ার পার্ক

উন্নত প্রশিক্ষণের জন্য প্রতিটি প্লেয়ার এখন তাদের টার্গেট-শুটিং, নিক্ষেপকরণ এবং আরও অনেক কিছু উন্নত করতে তাদের নিজস্ব প্রশিক্ষণ মাঠে এক্সেস পাবে। প্লেয়াররা এখন চিয়ার পার্কে অন্যদের সাথে যুদ্ধ করতে অথবা টার্গেট রেঞ্জের বাম দিকে সদ্য সমাপ্ত বিল্ডিংয়ে লড়াই দেখতে যোগ দিতে পারবেন। একটি রোমান্টিক হৃদয়াকৃতির দ্বীপকে একটি হ্রদের সাথে যুক্ত করা হয়েছে এবং হট এয়ার বেলুনটিকে দ্বীপটির কাছাকাছি স্থানান্তরিত করা হয়েছে। দুই আসনের একটি দোলনা ও একটি কল্পনাবিলাসী নৌকার মতো রোমান্টিক সব ফিক্সচার দিয়ে সাজানো হবে দ্বীপটি।

গেমিং ফোন আনছে কোয়ালকম

অ্যাডিশনাল অ্যানহ্যান্সমেন্টস

অস্ত্র ও গিয়ার: টমি গান, ইউএমপি৪৫ ও ডিবিএস ব্যালেন্স এবং ডেমেজ রেট, এটাচমেন্ট, বুলেটের গতি এবং লুট স্পন ক্লাসিক অস্ত্রসমূহের আওতাভুক্ত।

যুদ্ধ ও অপারেশন: স্ট্যান্ডিং ও ক্রাউচিং অপ্টিমাইজ করা হয়েছে, পাশাপাশি জাম্প ফলোয়িং ও মনস্টার ট্রাক কন্ট্রোলও অপ্টিমাইজ করা হয়েছে। একইভাবে মুভিংয়ে এখন মেডিকেল কিটস ব্যবহার করা যাবে এবং জাইরোস্কোপ এখন নিক্ষেপণযোগ্য।

Saidul Islam

আমি মো: সাইদুল ইসলাম। বেশ কিছুদিন ধরে প্ৰযুক্তি নিয়ে লেখালেখি করছি। এছাড়াও এসইও নিয়ে কাজ করতেছি। আমিও এখনো একজন লার্নার, তাই বলবো ‍নিয়মিত ব্লগ পড়ুন, জানতে থাকুন ও নতুন কিছু শিখতে থাকুন।

সংশ্লিষ্ট খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button